৫টি মসজিদে হামলা, থমথমে যুক্তরাজ্য | International Bangla News



আরও বিস্তারিত জানতে ভিজিট করুন: “SOMOY TV” is the Most Dependable Information Supply and Main 24/7 Information Based mostly TV Channel in …

Related Posts

43 thoughts on “৫টি মসজিদে হামলা, থমথমে যুক্তরাজ্য | International Bangla News

  1. আর কতো চোপ করে থাকবা মুসলমান এবার জাগো গজ্জে উডো । তাকবির আল্লাহ্ হুয়াকবার আল্লাহ্ হুয়াকবার

  2. So gotona gula amar shore goteche apnara sobai amader jonno duya korben moner modde sob somoy boi take kokon ki hoi summar namaje amar husbend gechen amar to hat pa kapchilo sekane akromon hoi ki na

  3. মুসলমানরা এখন বুঝতে পেরেছে যে তাদের দেশে জঙ্গি বাড়লে নিজেদেরই ক্ষতি হয়।

  4. পৃথিবীতে এখন ভালো মুসলমানের সংখ্যা অনেক কম, যার জন্যে আজ মুসলমানেরা প্রতিনিয়ত নির্যাতিত। সে জন্যে অমুসলিমরা (ইহুদী, খ্রিষ্টান বা হিন্দু ইত্যাদি ধর্মের লোকদের) কোনোভাবেই দায়ী করা যায়না, বরং মুসলমানেরা নিজেরাই দায়ী। যারফলে প্যালেস্টাইনে যুগ-যুগ ব্যাপী গণহত্যা, সিরিয়ার মুসলিম নিধন এবং রোহিংগাদের নির্বিচারে হত্যা আমাকে বিন্দুমাত্র বিচলিত করেনা বা দুঃখিত করেনা। ওই সকল নির্মম হত্যা ও অত্যাচারে বরং আমি নীরবে মুচকি হাসি এবং আল্লাহকে স্মরণ করে শোকরানা জানাই, আর দুহাত তুলে বলি 'হে আল্লাহ সবই তোমার লীলা, তুমি যা ভালো মনে কর তা চালিয়ে যাও, কারণ ওই অমুসলিমরাও তোমার সৃষ্টি, তারাও তোমার বান্দা।

  5. পৃথিবীতে এখন ভালো মুসলমানের সংখ্যা অনেক কম, যার জন্যে আজ মুসলমানেরা প্রতিনিয়ত নির্যাতিত। সে জন্যে অমুসলিমরা (ইহুদী, খ্রিষ্টান বা হিন্দু ইত্যাদি ধর্মের লোকদের) কোনোভাবেই দায়ী করা যায়না, বরং মুসলমানেরা নিজেরাই দায়ী। যারফলে প্যালেস্টাইনে যুগ-যুগ ব্যাপী গণহত্যা, সিরিয়ার মুসলিম নিধন এবং রোহিংগাদের নির্বিচারে হত্যা আমাকে বিন্দুমাত্র বিচলিত করেনা বা দুঃখিত করেনা। ওই সকল নির্মম হত্যা ও অত্যাচারে বরং আমি নীরবে মুচকি হাসি এবং আল্লাহকে স্মরণ করে শোকরানা জানাই, আর দুহাত তুলে বলি 'হে আল্লাহ সবই তোমার লীলা, তুমি যা ভালো মনে কর তা চালিয়ে যাও, কারণ ওই অমুসলিমরাও তোমার সৃষ্টি, তারাও তোমার বান্দা।

  6. রাত যত গভীর হবে প্রভাত তত তরান্নিত হবে। তথাকথিত মুসলিম টেররিস্টদের সহায়তায় আন্তর্জাতিক ইসলাম বিদ্বেষী গোষ্ঠীর সৃষ্টি করা ইসলাম ফোভিয়ার গর্ভে জন্ম নেওয়া ঘৃণার আগুনে নিরীহ নিরপরাধ সাধারণ মুসলিমরা এবং তাদের উপাসনা লয় পুরে খাটি হবে। যেমন সোনা পুরে খাটি হয়। আমরা ধার্মিক অধার্মিক সব মানুষের কাছে মানবতা, মানবিক আচরণ আশা করতে পারি। কিন্তু অমানুষদের কাছে কি আশা করতে পারি? তাই আপনাদের শান্তনা দেয়ার ভাষা আমাদের জানা নেই। শুধু বলব আল্লাহ ধৈর্যশীলদের সাথে আছেন। চিরকাল থাকবেন।

  7. এতে বুজা যায়। আমাদের ইসলাম কতো ভরো। এবং কতো সক্তিসালি। আমাদের ইমান আরো মোজবুত হলো

  8. Uk এর উচিত নিউজিল্যান্ডের কাছে শিক্ষা নেওয়া। আর মুসলিম ভাইদের চোখ কান খোলা রাখা উচিত।
    আল্লাহ হেফাজতকারী।

  9. সব মুসলীমকে মেরে ফেলা উচিত,,,,,, মুসলিমরা মরলে ঈদ ঈদ লাগে

  10. ধর্ম পালন না করলে কি হতো? সৃষ্টিকর্তাতো বাচাতে পারেনা! যে বাচাতে পারেনা তাকে মানবা কি জন্য?
    পৃথিবীতে ধর্ম নামক ভণ্ডামো যত দিন থাকবে ততদিন দুনিয়াতে শান্তি প্রতিষ্ঠিত হবে না।

  11. এখন প্রমাণ হচ্ছে মুসলিমরা জঙ্গী নয়, মূল জঙ্গীবাদ হল খ্রিষ্টানের বাচ্চারা।

  12. রিপোর্টারের বাংলা ভালভাবে শেখা,উচিত shame on somoy tv

  13. ইয়া আল্লাহু হেদায়ত করো, মুসলিমদের রক্ষা করো, যারা মারা গেছেন তাদেরকে বেহেশত দান করুন। আমিন

  14. আজ কেন মুসলমানদের উপর এমন অত্যাচার?খালিদ বীন ওয়ালীদের মতো আবারও কি গর্জে মুসলমান এই অত্যাচারের বিরুদ্ধে গর্জে উঠতে পারবে?

  15. নিউজিল্যান্ডের ঘটনা আর কিছুই নয় এই হাদীসের বাস্তবতা মাত্র:

    আবু হুরাইরা (রা.) হতে বর্ণিত, রাসুল সা. বলেছেন,

    ‘শীঘ্রই মানুষ তোমাদেরকে আক্রমন করার জন্য আহবান করতে থাকবে, যেভাবে মানুষ তাদের সাথে খাবার খাওয়ার জন্য একে-অন্যকে আহবান করে’। জিজ্ঞেস করা হলো, ‘তখন কি আমরা সংখ্যায় কম হবো?’ তিনি বললেন, ‘না, বরং তোমরা সংখ্যায় হবে অগণিত কিন্তু তোমরা সমুদ্রের ফেনার মতো হবে, যাকে সহজেই সামুদ্রিক স্রোত বয়ে নিয়ে যায় এবং আল্লাহ তোমাদের শত্রুর অন্তর থেকে তোমাদের ভয় দূর করে দিবেন এবং তোমাদের অন্তরে আল-ওয়াহ্হান ঢুকিয়ে দিবেন’। জিজ্ঞেস করা হলো, ‘হে আল্লাহর রাসুল (সা.),আল ওয়াহ্হান কি?’ তিনি বললেন, ‘দুনিয়ার প্রতি ভালোবাসা এবং ক্বিতালকে(আল্লাহর রাস্তায় যুদ্ধ) অপছন্দ করা’।
    [মুসনাদে আহমদ, খন্ডঃ ১৪, হাদিস নম্বরঃ ৮৭১৩]
    😢😢😢😢😢😢😢😢😢😢😢😢😢😢😢😢

  16. ইনসাল্লাহ যাই হোক মুসলমানদের বিজয় হবেই।কারণ আল্লাহ কাছে এক মাত্র গ্রহন য্যেগ্য র্ধম হলো ইসলাম।

  17. খ্রিস্টান দের দেশ ওসবে জাগা হবেনা তদের ইনশাআল্লাহ

  18. কিসের ধর্ম কিসের খোদা,মানবতাবাদই সবচেয়ে সোজা।আঁকা বাঁকা পথে খুজ কেন আলোর দিশা।চোখ বুজে ভাব আর মস্তিষ্ক খুলে দেখ পেয়ে যাবে আলোর দেখা তাহাই হল সভ্যতা।

  19. Islam is a cancer of the world. I hope in future satanic Islam leaves our beautiful world forever just like smallpox.

  20. আবাল মার্কা সাংবাদিক।৷ উচ্চারণে অনেক ভুল। ভাই উচ্চারণটা ভালো করে শিখেন।

  21. আমরাই দাইই,মুস্লিম সুধু মুখে।অইক্ক নাই।এভাবে মরা আমাদের করমফল।

  22. মুফা লোপারে গ্রেফতার করলে সব তথ্য পাওয়া যাবে

  23. আল্লাহর প্রতি বিশ্বাস রাখলে আল্লাহ অবশ্যই সাহায্য করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *